১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

এক দিবসীয় দিবা রাত্রি ব্যাপি ভলিবল প্রতিযোগিতার সারেঙ্গায়

সঞ্জয় ঘটক :এক দিবসীয় দিবারাত্রি ব্যাপী ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো সারেঙ্গা শিবাজী স্পোটিং ক্লাবের পরিচালনায় সারেঙ্গা ব্লকের সারেঙ্গা মিশন ময়দানে ।
এই খেলায় অংশগ্রহণ করেছিল বাংলা এবং উড়িষ্যার খ্যাতনামা ভলিবল খেলোয়াড় বৃন্দ । এই খেলায় অংশ গ্রহন করে মোট চারটি টিম । খেলায় উপস্থিত ছিলেন সারেঙ্গা বিশিষ্ট সমাজ সেবী সুব্রত মিশ্র,সারেঙ্গা থানার আধিকারিক ,সারেঙ্গা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শেখর রাউত, বিশিষ্ট সমাজসেবি নয়ন দাস চক্রবর্তী সারেঙ্গা খ্রীস্টিয় উপাসনালয়ের পুরোহিত রেভারেন্ড শুভেন্দু সরেন,আদিত্য মিশ্র ,থেকে শিবাজী স্পোটিং ক্লাবের সদস্য এবং ভলিবল প্রেমী এলাকার মানুষজন ।
মূল মঞ্চে অথিতিদের বরণ করেনেন সারেঙ্গা শিবাজী স্পোটিং ক্লাবের সদস্যরা। এই খেলায় সারেঙ্গা খ্রীস্টিয় উপাসনালয়ের রেভারেন্ড শুভেন্দু সরেন বল মেরে খেলার উদ্বোধন করেন ,তার পরই শুরু হয় মাঠে ভলিবল প্রতিযোগিতা ।
চুড়ান্ত পর্যায়ের খেলাটি হয় সারেঙ্গা শিবাজী স্পোটিং ক্লাব বনাম সারেঙ্গা একাদশের মধ্যে । এই খেলায় বিজয়ী হয় সিবাজী স্পোটিং ক্লাব। বিজয়ী দলের অধিনায়কের হাতে তুলে দেওয়া হয় বিজয়ী ট্রফি সঙ্গে ছ হাজার টাকা । বিজিত দল সারেঙ্গা একাদশ ক্লাবের অধিনায়কের হাতে তুলে দেওয়াহয় বিজিত ট্রফি ও সঙ্গে চার হাজার টাকা । এই চুড়ান্ত পর্যায়ের খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয় দিপু কুমার এবং ম্যান অফ দ্যা সিরিজ হয় দেবা রায় ।

Advertisement