১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

বর্ধমানের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভা ঘিরে জোরদার প্রস্তুতি

নিজস্ব প্রতিনিধি : বর্ধমানে তালিতের কাছে সাই কমপ্লেক্সের মাঠে আগামীকাল আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিজেপির বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে এই সভা অনুষ্ঠিত হবে।

 

Advertisement

 

 

Advertisement

বৃহস্পতিবার বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ জানিয়েছেন, মাঠ ভরে যাবে, লক্ষাধিক লোক হবে।সূত্রের খবর,সকাল ১০টা নাগাদ মোদির এই সভায় আসার কথা রয়েছে ।এই সভায় কেবলমাত্র বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থীই নয়, বর্ধমান পুর্বের প্রার্থী অসীম সরকার ছাড়াও বীরভূমের প্রার্থীরাও হাজির থাকতে পারেন। হাজির থাকতে পারেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই সাই কম‌প্লেক্সের এই মাঠকে ব্যবহার না করা সাই ক্যাম্প বন্ধ হয়ে রয়েছে অভিযোগ উঠেছে।

 

Advertisement

 

 

Advertisement

 

কেন্দ্রীয় সরকারের নিয়ন্ত্রণাধীন এই সাই কমপ্লেক্স বন্ধ থাকা নিয়ে এদিন দিলীপবাবু বলেন, তিন মাস ধরে বন্ধ ছিল। আমি কমপক্ষে দেখব এখানে যাতে সাইটাকে রিভাইভ করা যায়, যাতে উন্নতি হয়। এইসব ব্যাপারে রাজ্য সরকারের কোনো আগ্রহ নেই, তাদের বলা উচিত। খেলাধুলা তো এ রাজ্যের ছেলেমেয়েরা করবে, কিন্তু রাজ্য সরকার কখনোই এসব বলে না। নির্বাচন উপলক্ষে রাজ্যে মোদির ৪টি সভা রয়েছে। প্রথম সভাই বর্ধমান। এদিকে, মোদির এই সভাস্থলের প্রস্তুতি নিয়ে বিজেপি মহলেই তীব্র অসন্তোষ দেখা দিয়েছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত প্যাণ্ডেলের কাজ সম্পূর্ণ না হওয়ায় কার্যত প্রশ্নের মুখে পড়েছে জেলা বিজেপির নেতৃত্বরা। যুদ্ধকালীন তত্পরতায় প্যাণ্ডেলের কাজ শেষ করার নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement