৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

ইন্ডিয়ান জার্নালিস্ট এসোসিয়েশনের শীতকালীন বনভোজন ও মিলন উৎসব

নূতন ভোরের প্রতিবেদন : ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের পূর্ব বর্ধমান জেলা শাখার উদ্যোগে বর্ণময় শীতকালীন বনভোজন ও মিলন উৎসব ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো।

রবিবার বর্ধমান শহরের অদূরে উপবনে সংগঠনের সদস্য ও তাদের পরিবার ও আত্মীয়দের নিয়ে এই অনুষ্ঠান হয়। জেলার বিভিন্ন প্রান্ত থেকে সংগঠনের সদস্য সাংবাদিকরা তাদের পরিবার নিয়ে যোগদান করেন। সকাল থেকে বিকেল পর্যন্ত খাওয়া দাওয়া, হইহুল্লোড়, ফটোশুট এর সঙ্গে কথায় কবিতায় গানে জমজমাট বনভোজন।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এই উপলক্ষ্যে একটি ছোট্ট অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের অধ্যক্ষ অপার্থিব ইসলাম, জেলা পরিষদের জনস্বাস্থ্য ও পরিবেশ দপ্তরের কর্মাধ্যক্ষ বিশ্বনাথ রায়, জেলার বিশিষ্ট সমাজসেবী ও জামালপুর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান, বর্ধমান মহিলা থানার ইন্সপেক্টর ইনচার্জ বনানী রায়, সমাজসেবী সফিকুল ইসলাম, উদ্যোগপতি গোলাম মোর্তজা এএসআই কৃষ্ণা সাহা, ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের রাজ্য কমিটির সহসভাপতি তথা জাতীয় কর্মসমিতির সদস্য তারক নাথ রায়, জেলা কমিটির সভাপতি স্বপন মুখার্জী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত ভাষণ দেন আইজেএ’র জেলা কমিটির সাধারণ সম্পাদক অরূপ লাহা।

 

Advertisement

 

 

Advertisement

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি ও সঙ্গীত পরিবেশন করে অহংজিৎ বসু, অন্বয়জিৎ বসু, অহনদীপ লাহা, জয়েন্দ্র ভৌমিক, শিবম রায়, উদিত সিংহ, আমিনুর রহমান, শুভেন্দু সাঁই, অতনু হাজরা এবং জয়তী ভৌমিক।

অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে অতিথিদের একটি স্মারক মেমেন্টো তুলে দিয়ে সম্মানিত করা হয়। একই অতিথিদের হাত দিয়েই ইংরেজি ২০২৪ সালের ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশন এর পূর্ব বর্ধমান জেলা শাখার ক্যালেন্ডার প্রকাশ করা হয়। সংগঠনের একটি শুভেনিয়ারও এদিন প্রকাশ করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সুন্দর ভাবে পরিচালনা করেন ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশন এর রাজ্য ও জাতীয় কমিটির সদস্য জগন্নাথ ভৌমিক। উপস্থিত ছিলেন রাজ্য কমিটির সদস্য আমিনুর রহমান ও জয়ন্ত দত্ত সহ জেলা কমিটির অন্যান্যরা।

Advertisement

 

 

Advertisement

 

এদিন সাংবাদিক ও তাদের আত্মীয় পরিজনদের ১৫৩ জন বনভোজনে অংশ গ্রহণ করেন। সারাদিনের আনন্দময় অনুষ্ঠানে অংশ নিতে পেরে সকলেই খুশিতে আপ্লুত।

Advertisement