১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

‘চোরকে চোর বলেছি, বাপের ব্যাটা আমিই বলতে পারি’, : দিলীপ ঘোষ

সনাতন গড়াই, পশ্চিম বর্ধমান :’চোরকে চোর বলেছি, বাপের ব্যাটা আমিই বলতে পারি’, বর্ধমানের পর দুর্গাপুরে ফের অভিষেক ব্যানার্জিকে আর একবার নিশানা করলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

 

Advertisement

 

 

Advertisement

সোমবার সকালে বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেন, ওর চৌদ্দপুরুষ চোর। বাড়িতে সোনা পাওয়া যায়। সবাইকেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ডেকে পাঠায়। দিলীপ ঘোষের এই মন্তব্যের পরেই নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেন তৃণমূলের বর্ধমান সাংগঠনিক জেলার সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

 

Advertisement

 

 

Advertisement

 

অভিযোগ দায়েরের পরেও দুর্গাপুর থেকে দিলীপ ঘোষের পরিষ্কার বক্তব্য,”চোরকে চোর বলেছি। আমি বাপের ব্যাটা, আমিই বলতে পারি।”অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তার নিরাপত্তা রক্ষী জঙ্গিদের টার্গেট এমনই অভিযোগ উঠেছিল। এই প্রসঙ্গে দিলীপ কটাক্ষ,”কলকাতা পুলিশ নাটক শুরু করেছে। যাদের বাড়িতে সন্ত্রাসবাদী থাকে যাদের দলে সন্ত্রাসবাদি থাকে। যারা সন্ত্রাসবাদি নিয়ে দল করেছে। যাদের দলে সন্ত্রাসবাদি আছে। সারা ভারতবর্ষের সন্ত্রাসবাদী, বাংলাদেশের সন্ত্রাসবাদী পশ্চিমবঙ্গে আছে। এত ভালো জায়গা থাকতে সেই সন্ত্রাসবাদীরা তৃণমূলকে মারবে? পাগল হয়েছে নাকি ওরা।”

Advertisement