৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

চুঁচুড়া ঘরির মোরে সমাবেশে বিস্ফোরক শুভেন্দু অধিকারী

রাকেশ চক্রবর্তী : চুঁচুড়া ঘরির মোরে দাঁড়িয়ে চুঁচুড়ার তৃণমূল বিধায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিরোধী দলনেতার ,শুভেন্দু বললেন, বর্ধমানে ১০০ চাকরি বিক্রি করেছেন বিধায়ক। তৃণমূল বিধায়কের পাল্টা, আগে নিজে আয়নায় মুখ দেখুক শুভেন্দু, তৃণমূলে থাকাকালীন চাকরি বিক্রির হোতা তো শুভেন্দু নিজে।

 

Advertisement

 

 

Advertisement

 

সোমবার চুঁচুড়ার ঘড়ির মোড়ে বিজেপির প্রতিবাদ সভায় এসে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দূর্নীতি ইস্যুতে এক হাত নেন তৃণমূলকে। এর আগে শুভেন্দু অধিকারী হুগলিতে সভা করতে একাধিকবার এসেছেন।আর প্রতিবারই তৃণমূলের জেলা নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগ করেছেন। কখনো উত্তরপাড়ার চেয়ারম্যান, কখনো গোঘাটের প্রাক্তন বিধায়কের নাম করেছেন। এবার সরাসরি দূর্নীতিতে বিঁধলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারকে।

Advertisement

 

 

Advertisement

 

শুভেন্দু অধিকারী বলেন, চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার চাকরি বিক্রির সঙ্গে যুক্ত।বিরোধী দলনেতার দাবী, কম করে একশ চাকরি বিক্রি করেছেন অসিত। তবে হুগলিতে নয় সে সমস্ত চাকরি বিক্রি হয়েছে বর্ধমানে। একইসঙ্গে তিনি আরো উল্লেখ করেন চুঁচুড়া পুরসভার নিয়োগের ক্ষেত্রেও দুর্নীতির কথা। তিনি আরো বলেন হুগলিতে কুন্তল শান্তনু অয়ন এরা সবে শুরু। দরজা খোলা হয়েছে, আগামীতে আরও তৃণমূলের নেতা মন্ত্রীরা হাজতে যাবেন।

Advertisement

 

 

Advertisement

 

সভা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু বলেন, কিছুদিন আগে ধনিয়াখালিতে দুর্গার হাতের ত্রিশূল খুলে সেখানে তৃণমূলের পতাকা ধরিয়ে দেওয়া হয়েছিল সেই ঘটনার প্রতিবাদ সভা করে বিজেপি। তার পরেই ওই একই জায়গায় পাল্টা সভা করে তৃণমূল। সেই সভা থেকে বিধায়ক অসিত মজুমদার বিজেপি সংসদ ও বিরোধী দলনেতাকে হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, “লকেট আর গলায় নয় তাকে পায়ের নূপুর বানিয়ে দেবেন। শুভেন্দু অধিকারী চুঁচুড়া এলে তার পা ভাঙ্গা হবে।” কি বিরাট নেতা হয়ে গেছে ! এটাও চাকরি বিক্রি করেছে। নিজের এলাকায় নয় ১০০ বেশি চাকরি বেছেছে বর্ধমানে। আমার কাছে তালিকা আছে। গতকাল জ্ঞান দিয়েছে ভদ্র কথা বললে ভদ্র হবে , অভদ্র কথা বললে অভদ্র হবে। আবার বললাম পিসি চোর ভাইপো চোর সঙ্গে আপনিও চোর। আপনি কর্মচারী আপনার মালিক মমতা ব্যানার্জি আমাকে হারাতে নন্দীগ্রামে গিয়েছিল। আমি ওকে হারিয়ে ব্যাক টু দ্য প্যাভিলিয়ন করেছি। আপনারা যদি থাকেন আমি মমতা ব্যানার্জি কে প্রাক্তন করবো।পদ্ম ফুল ফুটবে রাষ্ট্রবাদী সরকার হবে।

Advertisement

 

 

Advertisement

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মন্তব্যের পাল্টা চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেন, শুভেন্দু অধিকারী কে আয়নায় মুখ দেখতে বলুন। তৃণমূলে থাকাকালীন শুভেন্দুই হোতা ছিল সমস্ত চাকরি বিক্রির।পূর্ব মেদিনীপুর,মুর্শিদাবাদ,বাঁকুড়ায় চাকরি বেচেছেন। ২৬ তারিখে ঘরির মোরে একই জায়গা থেকে সভা করে তিনি সেই সমস্ত বক্তব্য স্পষ্ট করবেন বলে জানিয়েছেন অসিত মজুমদার।।।

Advertisement