১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

ভারতীয় ডিজাইনারের পোশাক পরে এমি অ্যাওয়ার্ডসে কমেডিয়ান ভীর দাস

আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসের জন্য মনোনয়ন পেয়েছিলেন ভারতীয় কমেডিয়ান ভীর দাস। নেটফ্লিক্সে তাঁর কমেডি স্পেশাল প্রোগ্রাম ‘ভীর দাস – ফর ইন্ডিয়া’র (Vir Das- For India) জন্য একটি পদক পান তিনি। এই অ্যাওয়ার্ডস শো’তে ভীর যে পোশাক পরেছিলেন, তা এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসের রেড কার্পেটে পরার জন্য একজন ভারতীয় ফ্যাশন ডিজাইনারের পোশাককে বেছে নিয়েছিলেন ভীর দাস। গত মঙ্গলবার টুইট করে নিজেই সেই পোশাকের ছবি পোস্ট করেন ভীর। ছবিতে দেখা যায়, কুর্তা ও প্যান্টের সঙ্গে কালো রঙয়ের জ্যাকেট পড়েছেন তিনি। টুইটারে ডিজাইনারের নাম জানিয়েছেন ভীর।

Advertisement

উত্তরাখণ্ডের এক নতুন ফ্যাশন ডিজাইনার প্রদীপ ভাট এই পোশাকটি তৈরি করেছেন। এনআইএফটি কাংড়ার চতুর্থ বর্ষের ছাত্র প্রদীপ। উত্তরাখণ্ডের হল্দওয়ানি থেকে তাঁর খোঁজ পান ভীর। টুইটে প্রদীপকে সাহায্যের আশ্বাস দিয়ে ভীর জানিয়েছে, তাঁর যদি পড়াশোনার জন্য কোনও সাহায্যের দরকার পড়ে, তাহলে তাঁর পোশাক কিনে তাঁকে সাহায্য করতে রাজি আছেন ভীর। প্রদীপের জন্য এক উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে বলেও জানানতিনি। ভীর আরও জানিয়েছেন যে, এই পোশাকটি তিনি শীঘ্রই চ্যারিটি হোমের জন্য নিলাম করবেন।

Advertisement