২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

সিপিআইএমের সভা ও মিছিল

পাপিয়া বারই :১০০ দিনের কাজের বকেয়া মজুরী প্রদান, নিয়োগ,আবাসন প্রকল্প সহ বিভিন্ন ক্ষেত্রে দুর্নীতির সাথে যুক্তদের কঠোর শাস্তি প্রদান ও দুর্নীতিমুক্ত পঞ্চায়েত গড়তে অবিলম্বে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণার দাবীতে বাঁকুড়া নং ব্লকের শুনুকপাহাড়ীতে মিছিল ও সভা করলো সিপিআইএম।

 

Advertisement

 

 

Advertisement

 

১০০ দিনের কাজের বকেয়া মজুরী অবিলম্বে মিটিয়ে দিতে হবে, ১০০ দিনের কাজকে বাড়িয়ে বছরে ২০০ দিন করতে হবে ও এই কাজে দৈনিক ৬০০ টাকা মজুরী দিতে হবে, আবাস যোজনার দুর্নীতির সাথে যুক্তদের কঠোর শাস্তি দিতে হবে, ভূয়ো প্রাপকদের তালিকা বাতিল করতে হবে ও সমস্ত গৃহহীণদের আবাস যোজনায় বাড়ী প্রদান করতে হবে, নিয়োগ দুর্নীতিতে যুক্তদের কঠোর শাস্তি দিতে হবে ও স্বচ্ছতার সাথে সমস্ত শুণ্যপদ পূরণ করতে হবে, কেন্দ্রের বিজেপি সরকার ও রাজ্যের টিএমসি সরকারকে সমস্ত জনবিরোধী আইন ও নীতিগুলিকে প্রত্যাহার করতে হবে, দুর্নীতিমুক্ত পঞ্চায়েত গড়ে তুলতে অবিলম্বে পঞ্চায়েত নির্বাচন করতে হবে প্রভৃতি দাবীগুলিকে সামনে রেখে আজ সিপিআইএমের বাঁকুড়া দক্ষিণ এরিয়া কমিটির পক্ষ থেকে বাঁকুড়া ১নং ব্লক এলাকার শুনুকপাহাড়ীতে মিছিল ও পথসভা সংগঠিত হলো।

Advertisement

 

 

Advertisement

 

পথসভায় বক্তব্য রাখলেন সিপিআইএমের বাঁকুড়া জেলা কমিটির সদস্য প্রতীপ মুখার্জী। মিছিলে নেতৃত্ব প্রদান করলেন বিনোদ বাস্কে, দুলাল প্রামাণিক, বূলু সর্দার, দুঃখভঞ্জন মন্ডল প্রমুখ। এই মিছিল ও পথষভায় এলাকার বহু মানুষ সামিল হয়েছিলেন।

Advertisement