১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

অগ্নি নির্বাপক কেন্দ্রের অনুমতি ছাড়াই চলছে চৈত্র সেলের মেলা

পাপাই সরকার : অগ্নিনির্বাপক কেন্দ্রের বিনা অনুমতিতেই বর্ধমান পৌরসভার উদ্যোগে বাঁকার মাঠে চলছে চৈত্র সেল।প্রায় এক মাস ধরে চলা এই চৈত্র সেলে নেই কোনো অগ্নী নিয়ন্ত্রন সিলিন্ডার। এমনকি অগ্নিনির্বাপক কেন্দ্রেরও কোনো অনুমোদন নেই বলে জানিয়েছেন মঙ্গলবার রাতে খোদ বর্ধমান পৌর কর্তৃপক্ষ।পাশাপাশি চৈত্র সেলের এতো ভিরে মাঝেও চায়ের স্টল মেলা প্রাঙ্গনের ভিতরে ,যেকনোসময় বড়সর দুর্ঘটনার ঘটে যেতে পারে এই চৈত্র সেলে। স্টল প্রতি আট হাজার টাকা করে নেওয়া হলেও পৌরসভার পক্ষ থেকে তেমন কোনো সুযোগ সুবিধা পাচ্ছেন না বলে দাবী ব্যবসায়ীদের।

 

Advertisement

 

 

Advertisement

বর্ধমান পৌরসভার উদ্যোগে বাঁকাড় মাঠে প্রায় এক মাস ধরে চলছে এই চৈত্র সেল।আগে চৈত্র সেল বসতো বিসিরোডে ব্যবসায়ীদের দোকানের সামনে ফুটপাতে। ক্রেতা বিক্রেতাদের যানজটে সমস্যায় পড়তে হতো পথচলতি সাধারণ মানুষদের।

 

Advertisement

 

 

Advertisement

 

বিসিরোডে যানজট মুক্ত করতে বর্ধমান পৌরসভার উদ্যোগে গতবছর ধরে বিসিরোড থেকে সরিয়ে প্রথমে টাউনহলে,পরে বাঁকার মাঠে তিনশোরও বেশি স্টল নিয়ে করা হয়ে এই চৈত্র সেল।স্টল প্রতি আট হাজার টাকা এবং বিদ্যুতের জন্য অতিরিক্ত টাকা নেওয়া হলেও বর্ধমান পৌরসভার পক্ষ থেকে তেমন কোনো সুযোগ সুবিধা পাচ্ছেন না বলে দাবী ব্যবসায়ীদের।

Advertisement