৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

প্রাক্তন বিধায়ক কাশীনাথ মিশ্রর মৃত্যুবার্ষিকীতে রক্তদান

পাপিয়া বারুই :বাঁকুড়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ও শিক্ষা সংঘের আয়োজনে আজ বাঁকুড়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের শাঁখারী পাড়া দুর্গা মন্দিরে প্রাক্তন বিধায়ক কাশিনাথ মিশ্রের দশম মৃত্যুবার্ষিকীতে আজকের এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। বিধায়ক প্রয়াত কাশীনাথ মিশ্র।এই উপলক্ষে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল।

 

Advertisement

 

 

Advertisement

 

আজকের এই রক্তদান শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখার্জির পুত্র প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখার্জি। এছাড়া উপস্থিত ছিলেন তালডাংরা বিধায়ক অরূপ চক্রবর্তী,দুই নম্বর ওয়ার্ড কমিশনার রাজীব দে, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা, বিশিষ্ট সমাজসেবক রমেশ মুরারকা, সমাজসেবী বাবু চক্রবর্তী, বাঁকুড়া জেলা ব্লাড ডোনার অ্যাসোসিয়েশন এর সেক্রেটারি বিপ্রদাস মিদ্দা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

অনুষ্ঠানে রাজীব দে জানান যে তৃণমূল কংগ্রেস নেতা প্রয়াত কাশীনাথ মিশ্রের ১০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে, পাশাপাশি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ব্লাড ব্যাঙ্কে রক্তের ঘাটতি দূর করার চেষ্টা করা হচ্ছে। রক্তক্ষরণ দূর করার চেষ্টা করা হয়

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

অনুষ্ঠানে বিপ্রদাস মিদ্দা জানান শিবিরে ৭৪ জন রক্ত ​​দিয়েছেন, যার মধ্যে ১৭ জন মহিলা রয়েছেন। বেশিরভাগ মহিলাই এই প্রথমবার রক্ত ​​দিলেন।

Advertisement