১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

রক্তদান সারেঙ্গায়

সঞ্জয় ঘটক :রক্তদান, মহৎ দান। সেই মহান কর্মযজ্ঞে এগিয়ে এল যুব তৃণমূল কংগ্রেস। বাঁকুড়া সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রসের নির্দেশে,সারেঙ্গা ব্লক যুব তৃণমূল কংগেসের সহযোগিতায় চিলতোড় অঞ্চল যুব তৃণমূলের উদ্যোগে আয়োজিত হল রক্তদান শিবির। আজ চিলতোড় গ্রাম পঞ্চায়েতের বাগজাতা কমিউনিটি হলে এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। গ্রীষ্মের প্রচন্ড দাব দাহের কারণে এই তুলনায় অনেক কম রক্তদান শিবির হয়। ফলে ব্লাড ব্যাঙ্কে দেখা দেয় রক্তের চাহিদা। সেই চাহিদা পূরণের লক্ষ্যেই এই রক্তদান শিবিরের আয়োজন বলে জানাগেছে।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এইদিনের রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন বাঁকুড়া সাংগঠনিক জেলা যুব তৃণমূল সভাপতি সন্দীপ বাউরি,সারেঙ্গা ব্লক তৃণমূল সভাপতি সুব্রত মিশ্র,সারেঙ্গা তৃণমূল যুব সভাপতি কৃষ্ণেন্দু মাহাত, ছাত্র যুবসভাপতি তোতন খিলারী, রাইপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি রাজকুমার সিংহ, রাইপুরের প্রাক্তন বিধায়ক বীরেন্দ্র নাথ টুডু, চিলতোড় অঞ্চল যুব সভাপতি সুপ্রিয় মহাপাত্র,সহ সভাপতি বৃন্দাবন,মন্ডল,সিমলাপাল ব্লক যুব সভাপতি ফাল্গুনী সিংহবাবু,গৌতম বিশ্বাস সহ বিশিষ্ট ব্যক্তিরা। এইদিন রক্তদান শিবিরে রক্তদেন রাইপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা প্রাক্তন জেলা যুব সভাপতি রাজকুমার সিংহ। আজকের শিবিরে দুই মহিলা সহ মোট পঞ্চাশ জন রক্ত দেন বলে জানাগেছে।

 

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

 

আজকের রক্তদান শিবিরে এসে বাঁকুড়া সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সন্দীপ বাউরী এই দিন সংবাদ মাধ্যমের মুখমুখি হয়ে জানান যে ভাবে তৃণমূল যুব কর্মীরা মানুষের পাশেথেকে নিয়মিত ভাবে হাসপাতালের রক্তের যোগান দিয়ে চলেছে স্বেচ্ছায় রক্ত দান শিবিরের মাধ্যমে এই রকমভাবে আজকেও একটা রক্তদান শিবির চিলতোরএ হোল ।এই ভাবে আমরা মানুষের পাশে থাকতে চাই । মানুষের কাছে বোঝাচ্ছি যে আপনার আসুন আমাদের যুবকর্মীদের রক্তদান শিবিরে রক্ত দিন,যাতে বিভিন্ন মানুষের এই রক্তটা কাজে লাগবে,কারণ রক্ত তো কেনা যায়না টাকা দিয়ে আর তৈরি করা যায়না ,একমাত্র মানুষের রক্তদানের মাধ্যমে মানুষের সাহায্য করা যায় ,একটা রুগীকে বাঁচানো যায়,মানুষ আগ্রহ হয়ে আসছে এবং রক্ত দাতার সংখ্যা দিনে দিনে বেড়ে চলেছে ।

Advertisement