৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

ভোট প্রচারে অরূপ

প্রীতিলতা বন্দ্যোপাধ্যায় :ভোট যুদ্ধে ভোটের ময়দান এক চুলও ছেড়ে দিতে রাজি নয় কোন প্রতিপক্ষই। যুব থেকে বর্ষিয়ান সমস্ত দলেরই প্রার্থীরা দিনরাত এক করে প্রচার করে চলেছে।

 

Advertisement

 

 

Advertisement

এর মধ্যে বাঁকুড়া জেলার প্রাক্তন জেলা পরিষদের সভাধিপতি তথা তৃণমূলের বর্ষীয়ান নেতা বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ চক্রবর্তী প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই দলীয় প্রচার শুরু করেছেন।

 

Advertisement

 

 

Advertisement

শালতোড়া ব্লকের সমস্ত বুথ, অঞ্চল এবং ব্লকস্তরের সমস্ত শাখা সংগঠনের সভাপতি এবং ব্লকের গুরুত্বপূর্ণ নেতৃত্ববৃন্দদের নিয়ে শালতোড়া অডিটোরিয়াম হলে কর্মী সম্মেলনের মধ্যে দিয়ে এদিন প্রচার অভিযান চালানো হয়।

 

Advertisement

 

মেজিয়া ব্লকের সমস্ত বুথ, অঞ্চল এবং ব্লকস্তরের সমস্ত শাখা সংগঠনের সভাপতি এবং ব্লকের গুরুত্বপূর্ণ নেতৃত্ববৃন্দদের নিয়ে মেজিয়া টেক্সি স্টেন্ড থেকে শ্রীনগর ফুটবল মাঠ পর্যন্ত শোভাযাত্রার এবং শ্রীনগর ফুটবল মাঠে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

অরূপ বাবুর বক্তব্য তিনি লোকসভা ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রার্থী সুভাষ সরকারকে হারিয়ে ১৫ শতাংশ জয় তার নিশ্চিত। কারণ মানুষ উন্নয়ন মমতা বন্দ্যোপাধ্যায়ের তাকে দেখেছে, মা বোনেদের জন্য লক্ষীর ভান্ডার থেকে শুরু করে বিভিন্ন সুযোগ সুবিধে মমতা বন্দ্যোপাধ্যায় তাদের নেত্রী তিনি করে দিয়েছেন। তাই মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় কেই দেখতে চান লোকসভা ভোটে বিজয়ী হিসেবে।

Advertisement