১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

সারেঙ্গা মিউজিক কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

সঞ্জয় ঘটক :সারেঙ্গা মিউজিক কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো সারেঙ্গা ব্লকের ভালুকখুন্যা ফুটবল ময়দানে। উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু,সারেঙ্গা থানার আইসি সুজিত ভট্টাচার্য ,সারেঙ্গা বনদফতরের আধিকারিক সুরজিৎ কুমার মজুমদার, শিক্ষারত্ন পুরস্কার প্রাপ্ত শিক্ষক সাধন কুমার মন্ডল, বিশিষ্ট সমাজসেবী রামপ্রনব, পাত্র অবসরপ্রাপ্ত শিক্ষক রঞ্জিত দাস চক্রবর্তী, সারেঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুব্রত মিশ্র , তারাশঙ্কর মহাপাত্র,শান্তি সরেন প্রমূখ।সারেঙ্গা মিউজিককলেজের অধ্যক্ষা শিল্পী সূরাল প্রমুখ।

এদিন সারেঙ্গাবাসী ভারতীয় বীর সৈনিক যিনি ২০১৯ সালে জম্মু-কাশ্মীরে পাকিস্তানে জঙ্গিদের সাথে লড়াই করে গুলিতে আহত হয়েও দেশকে রক্ষা করেছিলেন যাকে গত পাঁচই ডিসেম্বর দেশের স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ পদক এর সম্মানিত করেছিলেন, সেই ভারতীয় সৈনিক অনির্বাণ চ্যাটার্জী কে মিউজিক কলেজের পক্ষ থেকে সম্বর্ধনা জানানো হলো ।

Advertisement

এদিন কলেজের ২৬ তম বার্ষিক অনুষ্ঠানে প্রায় ৪ ঘন্টা ধরে ছাত্র-ছাত্রীদের নিয়ে নানা রকম নৃত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ছাত্রীদের পুরস্কৃত করা হয়। মিউজিক কলেজের সভাপতি পার্থ সূরাল বলেন প্রায় দুই বছর ধরে ছেলেমেয়েরা আনন্দ থেকে বঞ্চিত ছিল আজ আবার ছন্দে ফিরল তাই আজকের অনুষ্ঠানের আমাদের নাম ছন্দে ফেরা ।

Advertisement