২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল ছাত্র-যুবরা

সঞ্জয় ঘটক :পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পথে নামলো তৃণমূল ছাত্র যুবরা। জেলার জঙ্গল মহল সারেঙ্গা ব্লকের সারেঙ্গা পিড়রগাড়ী মোড়ে কেন্দ্রীয় সরকারের পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে ব্লক ছাত্র যুব সভাপতি কৃষ্ণেন্দু মাহাতো ও ব্লক ছাত্র পরিষদ সভাপতি তোতন খিলারী নেতৃত্বে পথে নামলো তৃণমূল ছাত্রযুবরা ।

 

Advertisement

এই দিন পিড়রগাড়ী মোড় থেকে প্রায় শতাধিক কর্মী সমর্থক দের নিয়ে মিছিল করে পিড়রগাড়ী মোড় প্রদক্ষিন করে পিড়র গাড়ী মোড়ে প্রতিবাদ ও বিক্ষোভ দেখাতে থাকে তৃণমূল ছাত্র-যুবরা ।

 

Advertisement

এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সারেঙ্গা ব্লক তৃণমূল সভাপতি সুব্রত মিশ্র,সারেঙ্গা ব্লক তৃণমূল যুব সভাপতি কৃষ্ণেন্দু মাহাতো, সারেঙ্গা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তোতন খিলারী,বিক্রমপুর গ্রামপঞ্চায়েত প্রধান সুদীপ ভকত,সারেঙ্গা গ্রামপঞ্চায়েত সদস্য অমর লোহার,নেতুরপুর অঞ্চল যুব সভাপতি আশিস মন্ডল সহ ছাত্র-যুব ও স্থানীয় নেতৃত্ব বৃন্দ ।

 

Advertisement

এই দিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সুব্রত মিশ্র বলেন যেভাবে দিনের পর দিন কেন্দ্রীয় সরকার পেট্রোপন্নের দাম বৃদ্ধি করছে যেমন পেট্রোল,ডিজেল,রান্নার গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় জিসিসপত্র,তারই প্রতিবাদে কেন্দ্র সরকারের ঘুম ভাঙানোর জন্য ছাত্র যুবরা পথে নেমেছে ।

 

Advertisement

 

 

Advertisement

 

অন্য দিকে কৃষ্ণেন্দু মাহাতো ও তোতন খিলারী রা বলেন যে কিছুদিন আগে যে চার রাজ্য গুলিতে বিধান সভার ভোট হয়ে ছিল তার আগে পেট্রোল, ডিজেলে ও গ্যাসের দাম কমেছিলো কিন্তু ভোট শেষ হতেই আবার হুহু করে বেড়ে চলেছে পেট্রোপন্নের সহ গ্যাসের দাম,তারই প্রতিবাদে আজ আমরা ছাত্র -যুবরা পথে নেমে কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি ।

Advertisement

 

 

Advertisement

 

তারা এও জানান যে আমাদের আন্দোলন কেন্দ্র সরকারের পেট্রোপন্নের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির জন্য চলতে থাকবে ।

Advertisement