১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

দিলীপ আছে দিলীপেই !

পাপাই সরকার : দিলীপ আছে দিলিপে-ই! শনিবার শহর বর্ধমানের লাকুডির জলকল মাঠে প্রাতঃভ্রমণ সেরে লাকুডি মোরে চায়ে পে চর্চায় যোগ দিয়ে দিঘায় ধৃত দুই জঙ্গি কেন্দ্রিক সরব হলেন বর্ধমান দূর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।দিলীপ ঘোষ বলেন ধৃত জঙ্গিরা গা ঢাকা এই রাজ্যে দেয়নি, ওরা জানে এই রাজ্যে কেউ গায়ে হাত দেবেনা।শাজাহান দুই মাস ধরে ঘুরছিল পুলিশ জানতো না কোথায় আছে! মমতা ব্যানার্জি কি জানতেন না শাজাহান কোথায় আছে! যত টেরারিস্ট লোক এই রাজ্যে ঘুরে বেড়ায়।

 

Advertisement

 

 

Advertisement

 

জলপাইগুড়িতে প্রাকৃতিক বিপর্যয় প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, মমতা ব্যানার্জি বলেছে ইলেকশনের পরে ঘর দেবে, উনি সব দেবেন বলে,কিন্তু কাজে কিছুই করেন না। জলপাইগুড়িতে প্রাকৃতিক বিপর্যয় হয়েছে, লোকসভা শেষে যে বিপর্যয় হবে তাতে তৃণমূল দলটাই উঠে যাবে। এদিন দিলীপ ঘোষকে কাছে পেয়ে একজন সাধারণ নাগরিককে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে নালিশ করতেও শোনা যায়। দিলীপ ঘোষের পাশে বসে একজনকে বলতে শোনা যায় পশ্চিমবাংলায় চোর, চিটিংবাজ, গুন্ডাতে ভরে গেছে। তার প্রশ্নে দিলীপ ঘোষ বলেন, যদি ভয় না থাকে আটকাবার কেউ যদি না থাকে তাহলে তো বাড়বেই।শাসনে যারা বসে আছে তারাই যদি চুরি করে তাহলে ছিচকে চোরেরা তো চুরি করবেই।

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

এদিন তিনি চায়ে পে চর্চায় যোগ দিয়ে বর্ধমান শহরের ২৬নম্বর ওয়ার্ডে মা কমলাকান্ত কালি মন্দিরে পুজো দিলেন,কমলা কান্ত কালিমন্দিরে পৌছানো মাত্রই তির দলীয় কর্মীরা তাকে অভিযোগ জানান এই এলাকায় তৃনমূল কাউন্সিলের দলীয় ফ্লাগ খুলে নেওয়ার হুমকির কথা,ফ্লাগ খুলে নেওয়ার হুমকির প্রসঙ্গে তিনি বলেন এসব হুমকি টুমকি দিচ্ছে যতো ওরা হারার দিকে যাবে ততো ওরা হুমকি দেবে,ফ্লাগ খুলে বিজেপিকে হারাতে পেরেছে কনোদিন পারবেনা অভ‍্যাসটা পাল্টে যাবে।

Advertisement