১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
Advertisement

লাঠি নিয়ে কুকুর তাড়াচ্ছে আর ত্রিশূল নিয়ে দেশের মানুষকে তাড়িয়ে পাগল হয়ে গিয়েছে : কীর্তি

সনাতন গড়াই ,পশ্চিম বর্ধমান : দুর্গাপুর ইস্পাত কারখানা দামোদর ভ্যালি কর্পোরেশন যারা ঘাম ঝরিয়ে তৈরি করেছে তাঁদের জায়গা না দিয়ে উচ্ছেদের হুমকি দিচ্ছে, জল, বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হচ্ছে। এসব কেন্দ্রীয় সরকারের ষড়যন্ত্র। পাঁচ বছরে এইসব মানুষের একটাও কথা শুনেননি বর্ধমান দুর্গাপুরের বিদায়ী বিজেপি সাংসদ সুরিন্দর সিং আহলুওয়ালিয়া।

 

Advertisement

 

মায়াবাজারের দীর্ঘদিনের সমস্যা রেল ওভারব্রিজ। লক্ষ মানুষের সমস্যার কথা শোনেননি তিনি। দুর্গাপুরে রাষ্ট্রায়ত্ত সংস্থার একাধিক ক্রীড়াঙ্গন রয়েছে। সেগুলিরও উন্নয়নের কোন পরিকল্পনাই করেননি সুরিন্দর সিং আলুওয়ালিয়া। আর এখন মেদিনীপুরে কোন কাজ না করে বর্ধমান দুর্গাপুরে এসেছেন দিলীপ ঘোষ।

Advertisement

 

 

Advertisement

 

লাঠি হাতে কুকুর তাড়াচ্ছে আর ত্রিশূল নিয়ে দেশের মানুষকে ভাগানোর পরিকল্পনা করছে। গরিব মানুষের কথা না শুনে ত্রিশূল নিয়ে আর লাঠি নিয়েই ঘুরছেন তিনি। পাগল হয়ে গিয়েছে দিলীপ ঘোষ বলেও কটাক্ষ করেন।

Advertisement

 

 

Advertisement

 

তারপরেই তিনি ২৬ নম্বর ওয়ার্ডের দুর্গাপুর মহকুমা হাসপাতাল সংলগ্ন একটি হনুমান মন্দিরে পুজো দেওয়ার পর স্থানীয় সবজি বাজারে ক্রেতাদের এবং বিক্রেতার সাথে কথা বলে প্রচার করেন তিনি। তারপরেই হুডখোলা গাড়িতে চেপে বিধান নগর হাউসিং কলোনি হয়ে ২৫ নম্বর ওয়ার্ডের উদ্দেশ্যে রওনা দেন।

Advertisement