২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
Advertisement

ফিফার মঞ্চে বিশ্ববাসীর মন মাতালেন বাঙালী কন্যা অভিনন্দা

সম্প্রীতি মোল্লা : এক বঙ্গ তনয়া এবার দর্শক শ্রোতার মন মাতিয়ে এলেন ফিফা ওয়ার্ল্ড কাপের মঞ্চে। তিনি সঙ্গীতশিল্পী অভিনন্দা সরকার। ২০২২ ফিফা ওয়ার্ল্ড কাপের ফ্যান জোন (AI-KHOR) ও এশিয়ান টাউনের মঞ্চে নিজের পারফরমেন্সে হাজার হাজার দর্শক শ্রোতার মন জয় করে দেশে ফিরলেন তিনি। মোট ১৫ জনের ব্যান্ড নিয়ে মন মাতানো সব পারফরমেন্স করেছেন অভিনন্দা।

 

Advertisement

 

 

Advertisement

 

কেমন ছিল তার প্রস্তুতি পর্ব? অভিনন্দার সহজ উত্তর, ‘ আমি ফিফা ওয়ার্ল্ড কাপের বিশ্ব মঞ্চে ভারতবর্ষের প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত। প্রায় এক মাস আগে থেকে জোর কদমে প্র্যাকটিস শুরু হয়ে গেছিল আমাদের। সঙ্গীত আমার জীবনের সব কিছু, নিজের সঙ্গীত, এভাবে বিশ্বের মানুষের কাছে পরিবেশনা করা সত্যিই আনন্দদায়ক। কাজেই প্রস্তুতি পর্ব একেবারেই ক্লান্তিকর লাগতো না। আমরা যে মঞ্চে পারফর্ম করেছি সেখানে নিরাপত্তা ভীষণরকম ছিল, তাও প্রতিদিন ৪০০০০ মানুষের সামনে পারফর্ম করতে হতো। এশিয়া। আফ্রিকা, ইউরোপ সমস্ত মহাদেশ থেকে দর্শক সেখানে উপস্থিত, কাতার বিশ্বকাপের মঞ্চে পারফর্ম করতে গিয়ে যেমন উদ্দীপনা হলো, জেরোকম উৎসাহী দর্শক শ্রোতাদের পেলাম, তা কখনো ভুলব না।”

Advertisement

 

 

Advertisement

 

 

Advertisement

সঙ্গীত অভিনন্দার জীবনের সব কিছু বিশ্ব মঞ্চে এই প্রথম নয়, সানসিল্ক গ্যাং অফ গার্লস স্পট লাইট মে রিয়েলিটি শো দিয়ে গানের জগতে যাত্রা শুরু হয় তার। নানা পাটেকর মাহি গিল অভিনীত ওয়েডিং অ্যানিভার্সারি ছবিতে প্লে ব্যাক করেছেন তিনি, সম্প্রতি জি মিউজিক ইন্ডিয়া থেকে মুক্তি পেয়েছে তার গান ‘ জি লেনে দো’, ‘খুদ মে হি’। এই নিয়ে ৩১ বার নিজের দেশের প্রতিনিধিত্ব করেছেন তিনি। ইতিমধ্যেই ৩১ শে ডিসেম্বর উদয়পুর শহরে নিজের গ্র্যান্ড পারফরমেন্স এর জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন দেশে ফিরে। তবে ফিফা ওয়ার্ল্ড কাপের মঞ্চে সঙ্গীতের পারফরমেন্স করার স্মৃতিতে এখনও বুঁদ অভিনন্দা।

Advertisement